Selasa, 17 Desember 2013

manfaat buah naga isi merah

manfaat buah naga isi merah csউদ্ভিদ এখন সহজেই পাওয়া যায় , যদিও namuk গভীরতার বৈশিষ্ট্য বুঝতে অনেক মানুষ যারা ড্রাগন ফলের পিছনে লুকানো না .

আকৃতি অন্যান্য ফল থেকে ভিন্ন , তাই এই ফল পূর্ণ সুফল বৈশিষ্ট্য হাইলাইট . তার উন্নয়ন সময়, ড্রাগন ফল উপস্থিতিতে এছাড়াও প্রায়ই অন্যান্য ভূমিকা বিভিন্ন incised .

প্রাচীন চীনা সমাজের ড্রাগন ফলের বেনিফিট বিভিন্ন সঙ্গে শুধু ফল বেশী বিবেচনা করে. বৃহৎ ব্যাল মানদণ্ডে যে বর্ণনার অনুরূপ চামড়া সঙ্গে ফলের প্রায়ই বেদি টেবিল অর্ঘ দুটি মূর্তি একটি সহচর. প্রত্যেক লুনার নববর্ষ পালনের এই ফল এছাড়াও উপস্থিত , এবং এটি ভাগ্য আনা বিশ্বাস করা হয় , কারণ প্রয়োজনীয় উপস্থাপনা এক হয়ে ওঠে না.

তবুও তার নেটিভ মেক্সিকো, ড্রাগন ফলের মধ্যে এক চোখ বলে মনে করা হয় যে . ভিয়েতনাম আনা শুধু যখন , ড্রাগন ফল গাছ অবশেষে এশিয়ান দক্ষিণ পূর্ব দেশের মধ্যে নব্য আগে ব্যাপকভাবে চাষ করা শুরু করেন.

চীনা মানুষ Feuy লং Kwa কল যখন ভিয়েতনাম ইন ড্রাগন ফল প্রায়ই Thanh লং বা চতুর ড্রাগন বলা হয়. মেক্সিকো এর এলাকায়, ড্রাগন ফল শিরোনাম Pitahaya সঙ্গে আসে.

ড্রাগন ফলের নিজেই একটি হালকা চামড়ার রঙ আছে , ত্বক মসৃণ , কিন্তু একটি বড় সর্প বা ড্রাগন মতো লাগছিল যে দাঁড়িপাল্লা দিয়ে ঢেকে না. ফলের বিষয়বস্তু সাদা, লাল বা কালো বীজ একটি ছিটে সঙ্গে রক্তবর্ণ হয় . কিউই ফলের মত বুনট এটি হিসাবে মিষ্টি পুদিনা স্বাদ .

ইন্দোনেশিয়া প্রজাতন্ত্রের কৃষি গবেষণা সংস্থা ড্রাগন ফল, কলেস্টেরল কম রক্ত শর্করা, কিডনি ফাংশন সামঞ্জস্য বজায় রাখা এবং হাড় শক্তিশালী পারেন যে বলেন , এবং মস্তিষ্কের কাজ উন্নত. এই ফল মধ্যে phytochemical পদার্থ ক্যান্সারের ঝুঁকি কমে যায়.

ড্রাগন ফলের এছাড়াও সংবহনতন্ত্র জন্য খুব ভাল. ফলের মানসিক চাপ হ্রাস এবং রক্তে টক্সিনের প্রতিরোধ খুবই কার্যকর. ড্রাগন ফলের 80 শতাংশ পানি , ভিটামিন সি, ফাইবার, ক্যালসিয়াম, আয়রন রয়েছে , এবং ফসফরাস উচ্চ রক্তচাপ অভিভূতকারী জন্য দরকারী.

বিষয়বস্তু হিসেবে ড্রাগন ফলের প্রতি গ্রাম মধ্যে 0.7-0.9 গ্রাম পৌঁছেছেন এছাড়াও পাচনতন্ত্র মধ্যে খুবই দরকারী এবং কলেস্টেরলের মাত্রা কমে যায় . আপনি বিভিন্ন রোগ এড়াতে চান তাহলে আপনি এখন থেকে একটি ড্রাগন ফল খেতে হলে , কোন ক্ষতি নেই.

Tidak ada komentar:

Posting Komentar