Rabu, 26 Februari 2014

benefits of lemon in green tea

benefits of lemon in green tea লেবু ফল লেবু জাতীয় ফল থেকে ভিন্ন. একই পরিবার থেকে উদ্ভূত , কিন্তু লেবু সাধারণত ulcers এবং পেটে ব্যথা ট্রিগার ব্যক্তিদের জন্য আরও বন্ধুত্বপূর্ণ যদিও .

লেবু আরো উপবৃত্তাকার আকৃতি, একটি পুরু চামড়া এবং একটি পানীয় আকারে টুকরা চিপা বা মিশ্রিত সঙ্গে সাধারণত খাওয়া যেতে পারে. পাতি লেবু , বিশেষ করে ভিটামিন সি , যা শরীর, প্রয়োজনীয় পুষ্টির বিভিন্ন উপলব্ধ

আমরা গ্রাহ্য করি না যাক এর সুফল দেখতে পাবেন সকালে একটি ব্রেকফাস্ট মেনু হিসাবে একটি লেবু খাওয়া হলে :

শরীরের ইমিউন বৃদ্ধি

Learni.st থেকে উদ্ধৃত , এটি লেবু শরীরের অনাক্রম্য ফাংশন বাড়াতে পারে যে বলা হয়. এই বিষয়ে একটি প্রধান ভূমিকা পালন করে যে অ্যান্টিঅক্সিডেন্টসমূহের হয় . তিনি শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ ঝুঁকি কমাতে সাহায্য করতে পারে , প্রদাহ আরোগ্য , যেমন antibacterial সাহায্য করে.

আপনি সমস্যা শ্বাস হচ্ছে যখন তখন, লেবুর ভাল পেতে যাতে খরচ হবে সবচেয়ে উপযুক্ত.

শরীরে ক্ষারীয় প্রকৃতির প্রদান

লেবুর ঝাল , কিন্তু এটা পাকস্থলীর অ্যাসিড বেড়ে যায় না যাতে এটা ক্ষারীয় বৈশিষ্ট্য আছে যদিও .

হজমের সমস্যা আচরণ

লেবু আসলে বদহজম চিকিত্সা সাহায্য করতে পারেন. প্রথাগতভাবে মনে করা , লিভার সমস্যা, পেট রোগ, ulcers , এবং অন্যান্য হজমের সমস্যা চিকিত্সায় লেবুর রস কার্যক্ষমতা .

ভিটামিন C কন্টেন্ট Helicobacter তোরণ নামক ব্যাকটেরিয়া দ্বারা সৃষ্ট রোগ প্রতিরোধ সাহায্য করতে পারে.

চামড়া রাঙান

দূষণ ও UV মরেছে থেকে বিষক্রিয়াগত মাথাব্যথা সৃষ্টি মৌলে অভিভূতকারী করতে সক্ষম লেবুর মধ্যে অ্যান্টিঅক্সিডেন্টসমূহের এই UV একটি দন্ড এবং বি এটা মুখের ওপর ভ্রূকুটি লাইন হ্রাস করে , অকাল বার্ধক্য রোধ করে.

চামড়া প্রয়োগ , লেবু মুখ রাঙান এবং মুখের ওপর গাঢ় দাগ বিবর্ণ পারেন.

সাহায্য আরোগ্যের

তারপর আপনি খেতে হয় এই লেবু যা করতে হবে , অসুস্থ হয়েছে এবং দ্রুত পুনরুদ্ধার করতে চেয়েছিলেন তিনি. পুষ্টিগত সাহায্য উভয় বাইরের এবং ভেতরের নিরাময় ক্ষত ত্বরান্বিত . প্রদাহ আটকান , পুষ্টির ভাল শোষণ সাহায্য করে , চাপ প্রতিরোধ এবং দ্রুত ক্ষত আরোগ্য সাহায্য করে.

সবসময় প্রথাগত বাজারে বিক্রি না হলেও, আপনি একটি দোকান বা সুপারমার্কেট ফলের মধ্যে এটি কিনতে পারি. বর্ণনা বরং ব্যয়বহুল হতে থাকে , কিন্তু এটা অনেক সুবিধা হয়েছে থাকে , অবশ্যই, কোন ক্ষতি তা কিনতে হয়.

Tidak ada komentar:

Posting Komentar